সেলিম উদ্দিন, ঈদগাঁও: 

কক্সবাজার সদর উপজেলার পোকখালী ইউনিয়নের গোমাতলী ও ইসলামপুরে পানি উন্নয়ন বোর্ড পাউবো কক্সবাজারের অধিনে বিশ্ব ব্যাংকের অর্থায়নে ৬৬/৩ নং পোল্ডারের প্রায় ৫২ কি: মি: বেড়িবাঁধ সংস্কারের উদ্দোগ নেয়া হয়েছে। বিগত দু দফে জলোচ্ছাসে ক্ষতিগ্রস্থ বেড়িবাঁধ সরেজমিন পরিদর্শন শেষে শনিবার (৯ সেপ্টেম্বর) দুপুরে স্থানীয়দের সাথে মতবিনিময়কালে এসব কথা বলেন পাউবো কক্সবাজারের নির্বাহী প্রকোশলী মো: সবিবুর রহমান।

তিনি আরো বলেন, আগামী ১৫ দিনের মধ্যে গোমাতলী ৬নং স্লুইস গেইটের ভাঙন এলাকায় কাজ শুরু করা হবে। টেন্ডার হওয়ার পরও দীর্ঘদিন কাজ কেন বন্ধ রাখা হয়েছে জানতে চাইলে তিনি বলেন, বর্ষা মৌসুমে ভারী বৃষ্টিপাত ও উজানি ঢলের কারনে আপাতত কাজ করা হয়নি। সম্প্রতি সময়ে পানির উচ্চতা অনেকটা কমে এসেছে। এসময়ে কাজ করা হলে তিনি টেকসই হবে বলে দাবী করেন।

পরিদর্শনকালে পোকখালী ইউপি চেয়ারম্যান রফিক আহমদ, স্থানীয় ৮ নং ওয়ার্ড মেম্বার আলা উদ্দীন,পাউবো উপ বিভাগীয় প্রকৌশলী মো: তাজুল ইসলাম, পরামর্শক আবুল কালাম আজাদ, মো: শহিদুল ইসলাম, মিজানুর রহমান, আলো বিকাশ, গোমাতলী পানি ব্যবস্থাপনা সমিতির সভাপতি হান্নান মিয়া, গোমাতলী সমবায় কৃষি ও মোহাজের উপনিবেশ সমিতির সভাপতি সেলিম উদ্দীনসহ এলাকার গন্যমান্য ব্যাক্তিবর্গ সাথে ছিলেন।